বিজেপির হয়ে এবার লোকসভা নির্বাচনে লড়ছেন কঙ্গনা রানাওয়াত

বিজেপির হয়ে এবার লোকসভা নির্বাচনে লড়ছেন কঙ্গনা রানাওয়াত

হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপির হয়ে এবার লোকসভা নির্বাচনে লড়ছেন কঙ্গনা রানাওয়াত। সর্বভারতীয় বিজেপি থেকে২৪ মার্চ ঘোষণা করা হয়েছে। তারপরই তাঁকে কটাক্ষ করেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ। 


বিজেপির প্রার্থী হতে কঙ্কনার'রেট কত?' প্রশ্ন কংগ্রেস নেত্রীর, চাঁচাছোলা জবাবে কী বললেন কঙ্গনা?
কঙ্গনা রানাওয়াত মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় বা সমর্থনে নানা কথা নানা সময় লিখেছেন। ফলে অনেকেই অনুমান করেছিলেন যে তিনি হয়তো কখনও বা কখনও রাজনীতিতে যোগ দেবেন। আর সেই কথাই যেন এই রবিবার প্রমাণিত হয়ে গেল। বিজেপির তরফে তাদের পঞ্চম প্রার্থী তালিকা প্রকাশ্যে আনতেই মিলল চমক। কঙ্গনা রানাওয়াত এবার মান্ডি থেকে লড়াই করবেন লোকসভা নির্বাচনে তাও বিজেপির হয়েই। আর সেই কথা প্রকাশ্যে আসার পরই তাঁকে কটাক্ষ করেছেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ। তার উত্তরে কি জানালেন কল্পনা রানাওয়াত?সুপ্রিয়া শ্রীনাথ এদিন কঙ্গনা রানাওয়াতের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই ছবিতে অভিনেত্রীকে খোলামেলা একটি পোশাক পরে থাকতে দেখা যাচ্ছে। সাদা রঙের বিকিনি পরা কঙ্গনার ছবি পোস্ট করে তিনি এদিন লেখেন, 'মান্ডিতে কী দাম চলছে এখন একটু বলবেন?' তিনি তাঁর পোস্টে স্পষ্টতই কঙ্গনা রানাওয়াতকে যৌনকর্মীর সঙ্গে তুলনা করেছেন। আর তারপরই এদিন অভিনেত্রী সেই পোস্টের জবাব দিলেন।


কঙ্গনা রানাওয়াত এদিন সুপ্রিয়া শ্রীনাথের পোস্টের একটি স্ক্রিনশট টুইটার অর্থাৎ যা বর্তমানে এক্স নামে পরিচিত সেখানে পোস্ট করে লেখেন, 'সম্মানীয় সুপ্রিয়া দেবী, আমার গত ২০ বছরের কেরিয়ারে আমি বিভিন্ন ধরনের মহিলাদের চরিত্রে অভিনয় করেছি। কুইনে সাধারণ গ্রাম্য মেয়ে থেকে ধকড়ে দুর্দান্ত দেখতে চর, মণিকর্নিকায় ইশ্বর থেকে চন্দ্রমুখীতে ভূতের চরিত্রে অভিনয় করেছি। রাজ্জোতে বেশ্যার চরিত্রে অভিনয় করেছি, আবার থালাইভিতে নেত্রীর চরিত্রে।' এরপরও কঙ্গনা আবার লেখেন, 'মহিলাদের শরীরের বিভিন্ন অংশের বিষয়ে অকারণ কৌতূহলের বাইরে যাওয়া উচিত আমাদের। সব থেকে বড় কথা গালিগালাজ করার জন্য যৌনকর্মীদের কথা না টানাই ভালো। প্রতিটা নারীর মর্যাদা প্রাপ্য।'


২০২৪ এর লোকসভা ভোটের মাধ্যমেই রাজনীতিতে পা রাখলেন কঙ্গনা। এদিন বিজেপির প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হতেই কঙ্গনা রানাওয়াত লেখেন, 'আমার আদরের ভারত এবং ভারতের জনতার নিজেদের পার্টি ভারতীয় জনতা পার্টি আমাকে সবসময় নিঃস্বার্থ ভাবে সমর্থন করেছে এতদিন। আজ বিজেপির জাতীয় নেতৃত্ব আমার নাম ঘোষণা করেছে লোকসভা নির্বাচনে তাদের প্রার্থী হিসেবে। আমি আমার জন্মস্থান হিমাচল প্রদেশের মান্ডি থেকেই লোকসভা ভোটে লড়াই করব। আমি হাইকমান্ডের এই সিদ্ধান্তকে আন্তরিকভাবে গ্রহণ করেছি এবং নির্বাচনে লড়াই করব যে সেটা জানাচ্ছি।